Posted by S21KV on May 12, 2020
নেট কন্ট্রোলার এর রোজনামচা

নেট কন্ট্রোলার এর রোজনামচা

নেট কন্ট্রোলার এর রোজনামচা

প্রথম পর্ব

২০২০ সালের মাঝামাঝি এসে এটা আবার কেমন লেখার টাইটেল? যেখানে ভিডিও লগ, ভ্লগ, ইউ টিউবার এগুলাই পাত্তা পায় না আমার এই ফালতু লেখা তো কেউ পরবেই না, কি আর করা কিছু লিখতে মুন চাইল তাই টাইপিং প্রাকটিস টা কইরা ফালাই।

আসলে গত কয়েক মাস ধরে আমাদের S21 হ্যাম কমুনিটির প্রানের মিলন মেলা S21 HAM Community Net এর জোর করে নেট পরিচালনা করতে করতে কি যে আহাজারি অভিজ্ঞতা হইলো তা নিয়া কিছু কইতে গলা খুশ খুশ করতেছে, কি আর করা চিল্লালেই তো সবাই শুনে না তাই কি বোর্ড হাতে তুইলা নিলাম, তাছাড়া আনুজ প্রতিম Tanvir Hassan S21VU খোঁচাইতেছিল নেটের নিয়ম কানুন নিয়া নিতিমালা করার জন্য কিন্তু খারার উপর কঠিন কঠিন আইন কানুন বানাইলে কেউ আর নেটে আসত না আমারেও আস্ত রাকতো না। তবে এই লেখা বাংলায় ভালো নাম্বার পাওয়াদের এবং লেখা লেখি যারা করে তাদের পরতে নিশেধ করছি কারন বাংলা বানান এবং ভাষা রীতির কিছুই এখানে পাবেন না!
জাউজ্ঞা এইবার আউজ্ঞা পুরান কথা আবার বলি আমি জীবনে এই রকমের কাম করি নাই এবং শুনিও নাই কারন পূর্বে যখন নেট কন্ট্রোল হইত তখন হ্যাম জগতে আমার জন্ম হয় নাই। তবে আমি খুবই কৃতজ্ঞ Md. Shamsul Kaonain S21CN ভাইয়ের কাছে উনি আমাকে অনেক হেল্প করেছেন তবে একটা মন্ত্র দিছেন তা হইলো আপনি যখন নেট কন্ট্রোলার সমস্ত অথারিটি আপনার আপনি যা বলবেন তাই সবাই মানতে বাধ্য!!
আরেকজন আনুজ প্রতিম Noor E Alam Siddiqi S21NO যে প্যাচে ফালাইয়া আমারে নেট কন্ট্রোলার বানাইয়া পালাইছে, যে আমাদের প্রথম নেট কন্ট্রোলার যিনি আন্তর্জাতিক সার্ক ইকো নেটের এপোন্টেড নেট কন্ট্রোলার ও ছিলেন।
এছাড়া আমাকে বাঁশের মত ঠেকা দিয়া রাকছে Anup Kumar S21TV এবং Syed Sumsul Alam Tuhin S21ED, ওনারা ঠেকি দিয়া না রাখলে আইজ পর্যন্ত টিকতাম না কবেই ঝরে পরে যাওয়া আন্টিনা হইয়া যাইতাম।
এই পর্যন্ত লিখা মনে হইলো সবাই আবার মনে করবো না তো আমারে করোনা ভাইরাস ধরছে তাই শেষ লেখা লিখতাছি, না ভাই আরও বিরক্ত করমু ধর্য্য ধরেন যদি ভালো লাগে লাইক কমেন্ট দিয়েন তাইলে বুঝমু আমারে কষ্ট করে আরও লিখতে হবে, আর নাইলে বুঝমু আমারে মুক্তি দিছেন…………
https://www.facebook.com/mdkawsar
Please follow and like us:
Post a Comment

Leave a Reply

Translate »
%d bloggers like this: