Posted by S21KV on May 12, 2020
নেট কন্ট্রোলার এর রোজনামচা (তৃতীয় পর্ব)

নেট কন্ট্রোলার এর রোজনামচা (তৃতীয় পর্ব)

নেট কন্ট্রোলার এর রোজনামচা

তৃতীয় পর্ব
মর জ্বালা কি শুরু হইলো আমি তো কন্টিনিয়াস লিখা চালায় যাইতেছি। আপনারা অবশ্যই বিরক্ত হইতেছেন নয়তো ভদ্রতা করে বলছেন না এবার থামেন কেউ কেউ মনে মনে বলতেছেন দেখি না বেটা কতদূর যেতে পারে কষ্ট তো হেয় করে আমাগো কি পড়লে পরলাম না পড়লে কি! জি না ভাই পরীক্ষা নিয়া ফেলব এই রোজনামচা থেকে না পারলে নেটের সবার কাছে বিব্রত হবেন পারলে কিছুই নাই এমন কি একটা ধন্যবাদও দিমু না। ক্যান ভাই ধন্যবাদ, পয়শা দিয়া পরীক্ষা দিসেন না, টাকা দিয়া লাইছেন্স নিছেন না, NOC নিসেন না আবার বছর বছর লাইছেন্স রিনিউ করেন না। এর উপর আছে ডিভাইস কিনার অনেক খরছ। এত কিছুর উপর আছে নিয়ন্ত্রক সংস্থার চোখ রাঙ্গানি(বোঝার উপর শাকের আটি)।
স্ট্যাম্প কালেকশন কে বলে শখের রাজা রাজার সখ তাহলে তো রেডিও তো সম্রাটের সখ
আছে দুয়েক জন এমন A41AA H.M.Sultan Qaboos Bin Said (Sultan Of Oman), VU2RG Rajiv Gandhi তবে দুজনেই সাইলেন্ট কি মানে ওনারা মরে গেছেন।
আসলে এত ধনিলোকের নাম নেওয়ার দরকার নাই একজন বড়লোক আমাদের বিজ্ঞানি স্যার জগদীশ চন্দ্র বসু (ওরা বলে বোস) গাছের প্রান নিয়ে গবেষণা করতে গিয়ে রেডিও তরঙ্গ আবিষ্কার করেছেন, তিনি দয়া পরবশ হয়ে মার্কনি কে রেডিওর আবিষ্কারের কৃতিত্ব টা দিয়া দিছেন বলে আজকে বেল, এ টি অ্যান্ড টি এত ফাল পারে(এখানে চামে চামে খুবই উঁচু গলায় বলি স্যার জগদীশ চন্দ্র বসু আমার হোম ডিস্ট্রিক মুনশিগঞ্জের লোক)।
জাউজ্ঞা সামনে আগুজ্ঞা আসলে আমাদের অ্যামেচার রেডিও জগতে নতুন কিছু আবিষ্কারের নাই এবং বাই ল আমরা বাণিজ্যিক ইছুই করতে পারবো না, এখন যেখানে ৫জির পর আরও কিছু নিয়ে পরিকল্পনা শেষ। এই সামান্য কিছু ফ্রিকয়েঞ্ছি দিয়া আমরা কি বা আর করতে পারি। জি না ভাই আমরা যা করতে পারি ৫ জি ক্যান ১০ জি আসলেও করতে পারবে না। আমরা মানবীও গুনাবলি যেমন ইমোশন দিয়া একে ভালোবাসি মানুষের বিপদে আমরা ঝাপায়া পরি আমরা নিজের খাইয়া পরের উপকার করি, আমরা অপরের কষ্ট সহ্য করতে পারি না, সর্বোপরি আমরা রাজনীতি এবং মাদক নেশা থেকে মুক্ত।
আচ্ছা আমি কি বেশি ইমোশনাল ডায়লগ মারতেছি ভাইরে ভাই আপনেরা আমারে থামান আমি যে আবোলতাবোল বকতেছি কুনদিন না আমারে পাবনা মেন্টাল হাঁসপাতালে ভর্তি করায় দেন আপনারা।
চলবে না থামবে জানাবেন……………
Please follow and like us:
Post a Comment

Leave a Reply

Translate »
%d bloggers like this: